Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ৯ জুলাই ২০২৪

অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা ষান্মাসিক প্রতিবেদন

  1. সুফিয়া কামাল জাতীয় গণগ্রন্থাগার  ২০২৩-২০২৪ অর্থবছরের অভিযোগ প্রতিকার ব্যবস্থার বার্ষিক (জুলাই, ২০২৩ - জুন ২০২৪)  প্রতিবেদ সুফিয়া কামাল জাতীয় গণগ্রন্থাগার ২০২৩-২০২৪ অর্থবছরের অভিযোগ প্রতিকার ব্যবস্থার বার্ষিক (জুলাই, ২০২৩ - জুন ২০২৪) প্রতিবেদ
  2. সুফিয়া কামাল জাতীয় গণগ্রন্থাগার  ২০২৩-২০২৪ অর্থবছরের অভিযোগ প্রতিকার ব্যবস্থার ২য় ষান্মাসিক (জানুয়ারি, ২০২৪ - জুন ২০২৪)  প্রতিবেদন। সুফিয়া কামাল জাতীয় গণগ্রন্থাগার ২০২৩-২০২৪ অর্থবছরের অভিযোগ প্রতিকার ব্যবস্থার ২য় ষান্মাসিক (জানুয়ারি, ২০২৪ - জুন ২০২৪) প্রতিবেদন।
  3. সুফিয়া কামাল জাতীয় গণগ্রন্থাগারসহ অধীনস্থ জেলা সরকারি গণগ্রন্থাগারসমূহের ২০২৩-২০২৪ অর্থবছরের অভিযোগ প্রতিকার ব্যবস্থা বাস্তবায়ন অগ্রতির ষান্মাসিক (জুলাই ২০২৩-ডিসেম্বর ২০২৩)  প্রতিবেদন। সুফিয়া কামাল জাতীয় গণগ্রন্থাগারসহ অধীনস্থ জেলা সরকারি গণগ্রন্থাগারসমূহের ২০২৩-২০২৪ অর্থবছরের অভিযোগ প্রতিকার ব্যবস্থা বাস্তবায়ন অগ্রতির ষান্মাসিক (জুলাই ২০২৩-ডিসেম্বর ২০২৩) প্রতিবেদন।
  4. অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা ১ম ষান্মাসিক প্রতিবেদন (জুলাই-ডিসেম্বর) ২০২৩ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা ১ম ষান্মাসিক প্রতিবেদন (জুলাই-ডিসেম্বর) ২০২৩
  5. অভিযোগ প্রতিকার ব্যবস্থা বার্ষিক মূল্যায়ন প্রতিবেদন ( জুলাই ২০২২- জুন ২০২৩) অভিযোগ প্রতিকার ব্যবস্থা বার্ষিক মূল্যায়ন প্রতিবেদন ( জুলাই ২০২২- জুন ২০২৩)
  6. অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা ঢাকা বিভাগ ও এর অধীন জেলাসমূহের ২য় ষান্মাসিক মূল্যায়ন প্রতিবেদন (জানুয়ারি-জুন) ২০২৩ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা ঢাকা বিভাগ ও এর অধীন জেলাসমূহের ২য় ষান্মাসিক মূল্যায়ন প্রতিবেদন (জানুয়ারি-জুন) ২০২৩
  7. অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা ঢাকা বিভাগ ও এর অধীন জেলাসমূহের  অগ্রগতির ষান্মাসিক মূল্যায়ন প্রতিবেদন (জুলাই-ডিসেম্বর) ২০২২ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা ঢাকা বিভাগ ও এর অধীন জেলাসমূহের অগ্রগতির ষান্মাসিক মূল্যায়ন প্রতিবেদন (জুলাই-ডিসেম্বর) ২০২২
  8. অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা ঢাকা বিভাগ ও এর অধীন জেলাসমূহের  অগ্রগতির ষান্মাসিক প্রতিবেদন ২০২২ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা ঢাকা বিভাগ ও এর অধীন জেলাসমূহের অগ্রগতির ষান্মাসিক প্রতিবেদন ২০২২
  9. অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা প্রথম ষান্মাষিক প্রতিবেদন (জুলাই-ডিসেম্বর) ২০২২) অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা প্রথম ষান্মাষিক প্রতিবেদন (জুলাই-ডিসেম্বর) ২০২২)
  10. অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা প্রথম ষান্মাষিক প্রতিবেদন (জুলাই-ডিসেম্বর) ২০২১) অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা প্রথম ষান্মাষিক প্রতিবেদন (জুলাই-ডিসেম্বর) ২০২১)